সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পেনসিলভেনিয়ার ফিলাডেলফিয়া সিটির মেয়র প্রার্থী হেলেন জীম এর নির্বাচনী মত বিনিময় সভা

পেনসিলভেনিয়ার ফিলাডেলফিয়া সিটির মেয়র প্রার্থী হেলেন জীম এর নির্বাচনী মত বিনিময় সভা

স্বদেশ ডেস্ক: ফিলাডেলফিয়া সিটির আগামী নির্বাচনের মেয়র পদ প্রার্থী বাংলাদেশী কমিউনিটির হিতৈষী এবং বর্তমান ফিলাডেলফিয়ার কাউন্সিল উইমেন “Helen Gym” অংশ গ্রহন করবেন বিধায় সর্বপ্রথম অফিসিয়ালি বাংলাদেশী কমিউনিটির সাথে মত বিনিময় এবং নির্বাচনী তহবিল সংগ্রহ সভা ৫ জানুয়ারি বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় স্হানীয় একটি রেষ্টুরেন্টে। সভাটি আয়োজন করেন “ফ্রেন্ডস অব হেলেন জীম” সদস্যবৃন্দ। মত বিনিময় সভায় পেনসিলভেনিয়ার বসবাসরত বাংলাদেশী বিশিষ্ট ব্যক্তিবর্গ মত বিনিময় সভার আলোচনায় অংশগ্রহন করেন।

মেয়র প্রার্থী হেলেন জীম ফিলাডেলফিয়া শহরের সব ধরনের উন্নতি, শিক্ষার মান, ইমিগ্রেন্টদের সুবিধা ও সন্মান ইত্যাদি বহু ক্ষেত্রে বহু বছর থেকে অসামান্য অবদান রেখে চলেছেন। সেই ক্ষেএে মত বিনিময় সভায় বাংলাদেশ সম্প্রদায়ের প্রাথমিকভাবে অংশগ্রহণ ছিল একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।
রাতে মেয়র প্রার্থী হেলেন জীমের জন্য তহবিল সংগ্রহের ডিনার ছিল অসাধারণ একটি মুর্হূত। হেলেন জীম বলেন এটি হলো উনার প্রথম তহবিল সংগ্রহের নৈশভোজ এবং তিনি উত্সাহ এবং সমর্থন দেখে খুব কৃতজ্ঞ এবং উচ্ছ্বসিত ছিলেন। আমাদের সম্প্রদায় ছোট কিন্তু খুব শক্তিশালী হতে দেখে। এই অত্যন্ত গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে আপনাদের সমর্থন এবং অংশগ্রহণের জন্য তিনি সবাইকে ধন্যবাদ প্রদান করেন।
সিটিতে অবস্হিত ভারতীয় সিজলার রেস্তোরাঁটি উত্তেজনায় ভরা ছিল যখন তিনি তার এজেন্ডাগুলি বলছিলেন এবং সমর্থন চেয়েছিলেন। শহরের ভবিষ্যত এবং অভিবাসী সম্প্রদায়ের ভূমিকা এবং একীকরণ সম্পর্কে সম্প্রদায়ের নেতাদের অনেক প্রশ্ন ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং প্রাসঙ্গিক।
আগত অতিথিদের মধ্যে ছিলেন প্রাক্তন স্বাস্থ্য কমিশনার এবং আমেরিকান পাবলিক হেলথ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ডঃ ওয়াল্টার সোউ।
সবশেষে অন্যতম উদ্যেক্তা প্রফেসর ডাঃ জিয়া উদ্দিন আহমেদ অনুষ্ঠানে আগত অতিতিদের ধন্যবাদ জানান এবং তিনি বলেন শিঘ্রই বাংলাদেশী সম্প্রদায় থেকে আরো অনেক সহায়তা দিয়ে কমুনিটির শক্তিশালী ভুমিকা রাখার আশা প্রকাশ করেন। এছাড়াও বিশেষ করে মোদের পাঠশালার আলী জাকেরকে ধন্যবাদ প্রদান করেন আয়োজনটির সফলতার জন্য। পরে রাতের ডিনার খাবার মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877